রাজশাহীতে গরু বোঝাই ভটভটি উল্টে ব্যবসায়ীর মৃত্যু

রাজশাহী

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ঘুণ্টি নামক স্থানে গরু বোঝাই ভটভটি উল্টে তরিকুল ইসলাম (৬৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বটতলাহাট ফুলবাগান এলাকার মৃত কালু মিয়ার ছেলে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মরদেহটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, রাজশাহীর সিটি হাটে গরু নিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। কয়েকজন ব্যবসায়ী ভটভটিতে গরু বোঝাই করে নিয়ে যাচ্ছিলেন। পথে উপজেলার গোদাগাড়ী-আমনুরা সড়কের ঘুণ্টি এলাকায় ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই গরু ব্যবসায়ী তরিকুল ইসলাম মারা যান।

দুর্ঘটনায় আহত হন আরও কয়েজন ব্যবসায়ী। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। কোনো অভিযোগ না থাকায় নিহত গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হয়েছে বলেও জানান গোদাগাড়ী থানার এই পুলিশ কর্মকর্তা।

খবরটি প্রকাশ করেছেঃ দৈনিক সোনালী সংবাদ

2 thoughts on “রাজশাহীতে গরু বোঝাই ভটভটি উল্টে ব্যবসায়ীর মৃত্যু

  1. এই ভটভুটি গাড়ীগুলোর নেই কোন লাইশেন্স এবং এতো দ্রুতগতির গাড়ী হওয়া সত্বেও ড্রাইভারের কোন লাইশেন্স নাই। এই বিষয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। তারা যেন দ্রুত এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করে।।

Comments are closed.