রাজশাহীতে চার কোটি টাকার মাদক ধ্বংস

রাজশাহী

রাজশাহীতে বিভিন্ন সময় অভিযানে উদ্ধার চার কোটি ছয় লাখ ৭৯ হাজার ১৬৫ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে বিজিবির রাজশাহী-১ ব্যাটালিয়নের সদর দফতরের সামনে এসব মাদক ধ্বংস করা হয়েছে। সবচেয়ে বেশি ৬৪ হাজার ৯০৫ বোতল ফেনসিডিল ধ্বংস করা হয়েছে। যার মূল্য দুই কোটি ৫৯ লাখ ৬২ হাজার টাকা।

এছাড়া ৫০ লাখ পাঁচ হাজার ৯০০ টাকার আড়াই কেজি হেরোইন, ১৮ লাখ ১ হাজার ৫০০ টাকার এক হাজার ২০১ বোতল বিদেশি মদ, নয় হাজার টাকার সাড়ে ২৬ লিটার দেশি মদ, ৫৯ লাখ ২৮ হাজার টাকার ১৯ হাজার ৭৬০ পিস ইয়াবা, তিন লাখ ১০ হাজার ৩০০ টাকার অনাগ্রা ট্যাবলেট এবং ছয় লাখ ২১ হাজার টাকার চার হাজার ১২৫ পিস ইনজেকশন ধ্বংস করা হয়েছে। পাশাপাশি তিন লাখ ৭৪ হাজার ৪০০ টাকার ১৪৪ কেজি কীটনাশক ধ্বংস করা হয়।

rajsahi

এ সময় উপস্থিত ছিলেন বিজিবির উত্তর-পশ্চিমাঞ্চলের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক, সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ, ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ, রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান ড. মকবুল হোসেন ও পুলিশ সুপার মো. শহিদুল্লাহ প্রমুখ।

এর আগে সকালে নগরীর রেলগেট শহীদ কামারুজ্জামান চত্বর থেকে একটি মাদকবিরোধী র্যালি বের হয়। এতে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। র্যালিটি বিজিবির সদর দফতরে গিয়ে শেষ হয়।

খবর কৃতজ্ঞতাঃ জাগোনিউজ২৪