রাজশাহীতে চোর সন্দেহে পিটিয়ে হত্যা

পবা রাজশাহী

রাজশাহীর পবা উপজেলার দর্শনপাড়ার বাকশৌল গ্রামে চোর সন্দেহে হাসান (২৬) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১২টার দিকে খবর পেয়ে পবা থানা পুলিশ ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে। নিহত হাসান চকিপাড়া গ্রামের তবজুলের ছেলে।

তবজুল জানান, তার ছেলে হাসান রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। সাধারণত সারারাত রিকশা চালিয়ে সকালে বাড়ি ফিরতেন তিনি। কিন্তু মঙ্গলবার সকালে তিনি বাড়ি না ফিরলে খোঁজ নিয়ে জানা যায়, দর্শনপাড়ার একটি দোকানে চুরির অপবাদে সোমবার দিনগত রাতে স্থানীয়রা বাকশোল ক্লাবে আটকে রাখে হাসানকে। সেখানে তাকে রাতভর ব্যাপক মারধর করা হয়। এক পর্যায়ে অচেতন হয়ে পড়লে হাসানকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফুল ইসলাম জানান, দর্শনপাড়া গ্রামের সালামের দোকানে চুরির ঘটনার সূত্র ধরে সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে ওই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে তারা জানতে পেরেছেন। ঘটনাস্থলে পুলিশের একটি টহল দল পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/466256.html