রাজশাহীতে ছিনতাইকারীদের হামলায় শ্রমিক আহত, মোটরসাইকেল লুট

রাজশাহী

রাজশাহী নগরী তেরোখাদিয়া মহিলা ক্রীড়া কমপ্লেক্স এলাকায় ছিনতাইকারীদের হামলায় এক শ্রমিক আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে।

এসময় তাকে ফেলে দিয়ে তার ব্যবহৃত মোটরসাইকেলটি লুট করে নিয়ে যায় ছিনতাইকারীরা। এতে সোহাগ আলী (২৫) নামের এই শ্রমিকের বাম হাত ভেঙে গেছে।

আহত সোহাগ আলীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি নগরীর রাজপাড়া থানার আদাড়িয়াপাড়া এলাকায়।

আহত সোহাগের বরাদ দিয়ে হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সোহাগ নগরীর বিসিক শিল্প এলাকায় অব¯ি’ত প্রাণ কোম্পানীর কারখানা থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন।

এসময় নগরী তেরোখাদিয়া মহিলা ক্রীড়া কমপ্লেক্স এলাকায় ছিনতাইকারীরা তার গতিরোধ করে। এতে তিনি মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যান। এর পর ছিনতাইকারীরা তার ব্যবহৃত জংসন ৫০ সিসি মোটরসাইকেল এবং কাছে থাকা ৫ হাজার টাকা নিয়ে চলে যায়।

মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে সোহাগের বাম হাতও ভেঙে যায়।

পরে সেখান থেকে তিনি বাড়ি ফিরে যান। এরপর রাজপাড়া থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানান। শেষে রাত দুইটার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন সোহাগ।

নগরীর রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। ওই এলাকায় পরে পুলিশ পাঠানো হয়েছিল। ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা চলছে।

খবরঃ দৈনিক সানশাইন