রাজশাহীতে ছিনতাইকারীর কবলে রাবি কর্মকর্তা, ১৩ লাখ টাকা লুট

রাজশাহী

দিনে দুপুরে ছিনতাইকারীর কবলে পড়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একজন সহকারী রেজিস্ট্রার। এতে ছিনতাইকারীরা তার কাছ থেকে প্রায় ১৩ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে।

বুধবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে রাজশাহী সিটি বাইপাস সড়কের ডিঙ্গাডোবা বাকির মোড় এলাকায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

এ সময় ছিনতাইকারীদের মারধরে ওই কর্মকর্তা আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসা দেওয়া হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সহকারী রেজিস্ট্রার ছিনতাইয়ের শিকার তেসেম আলী জানান, তিনি একটি ব্যাংকের রাবি শাখা থেকে টাকাগুলো উত্তোলন করে বিশ্ববিদ্যালয়ের বাসযোগে ডিঙ্গাডোবা এলাকায় আসেন। বাস থেকে নামার পরই তিনটি মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীরা তার পথ রোধ করে। এক পর্যায়ে মারপিট করে ছিনতাইকারীরা তার টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তেসেম আলীকে উদ্ধার করে রামেক হাসপাতালে চিকিৎসা দেন। বিষয়টি তিনি রাজপাড়া থানায় অবগত করেন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, অবগত হওয়ার পরপরই বিষয়টির খোঁজ খবর নিতে শুরু করেছেন। তবে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ হয়নি। পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরঃ বাংলানিউজ

2 thoughts on “রাজশাহীতে ছিনতাইকারীর কবলে রাবি কর্মকর্তা, ১৩ লাখ টাকা লুট

Comments are closed.