রাজশাহীতে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ১

রাজশাহী

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বুলনপুর মন্দিরের পাশে ছুরিকাঘাতে রাসেল হোসেন (২০) নামে এক যুবক খুন  হয়েছেন। এ ঘটনায়  শাকিল হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুর পৌনে ২টার দিকে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। নিহত রাসেল বুলনপুর এলাকার হাফিজুল ইসলামের ছেলে।

তিনি মহানগরীর সিঅ্যান্ডবি মোড়ের জীবনবীমা করপোরেশন কার্যালয়ের অফিস সহকারী হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী ও স্বজনদের বরাত দিয়ে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, বুলনপুর এলাকার লাল মিয়ার ছেলে হৃদয় ও মোজ্জাম্মেলের ছেলে মুন্নার সঙ্গে রাসেলের পূর্ব শত্রুতা ছিলো। এরই জের ধরে বুলনপুর মন্দিরের সামনে দুপুরে রাসেলকে একা পেয়ে মুন্না ও হৃদয় মিলে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা রাসেলকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসি আরও বলেন, ঘটনার পরে হাসপাতালে রাসেলের খোঁজ-খবর নিতে যান বুলনপুর এলাকার মাসুদ পারভেজের ছেলে শাকিল হোসেন। পরে তাকে ধরে পুলিশের সোপর্দ করেন নিহতের স্বজনরা। এই ঘটনার সঙ্গে তারও সম্পৃক্ততা রয়েছে বলে দাবি করেন নিহতের স্বজনরা।

তবে বর্তমানে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রাসেল নিহতের ঘটনায় জড়িতদের আটকের জন্য চেষ্টা চলছে। এই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান রাজপাড়া থানার এই পুলিশ কর্মকর্তা।

খবরঃ বাংলানিউজ