রাজশাহীতে জঙ্গি বিরোধী প্রচারনায় পুলিশ

রাজশাহী

রাজশাহীতে জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী প্রচার চালিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টা থেকে মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট থেকে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এর আগে একটি শোভাযাত্রা বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে ‘জঙ্গিবাদকে না বলুন’ শিরোনামে পোস্টারিং কর্মসূচি পালন করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহ. শফিকুল ইসলামের নেতৃত্বে এসব কর্মসূচি পালন করা হয়। এ সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) নাহিদুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও শিক্ষার্থীসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন কর্মসূচি চলাকালে রাজশাহী পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম বলেন, ‘মহানগরকে জঙ্গি মুক্ত রাখতে আমরা সবাই সচেষ্ট থাকবো। কোনো ভাবেই কোনো জঙ্গি যেন আমাদের বাড়িতে  বা এলাকাতে  গোপনে আশ্রয় নিতে না পারে সেদিকে খুব সতর্কতার সঙ্গে প্রত্যেককে খেয়াল রাখতে হবে’।

তিনি জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সমাজের সকল শ্রেণিপেশার মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহ্বান জানান। এছাড়া জঙ্গিদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতাও অনুরোধ করেন।

খবরঃ বাংলানিউজ