রাজশাহীতে জাবি শিক্ষার্থীদের ইফতার অনুষ্ঠিত

ক্যাম্পাসের খবর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় রাজশাহী

মীর রাসেল, রাজশাহী এক্সপ্রেসঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজশাহীস্থ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বর্তমান এবং প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে রাজশাহীর একটি রেস্টুরেন্টে।

৩১ মে ২০১৯, শুক্রবার, রাজশাহীর মাস্টারশেফ রেস্টুরেন্টে বর্তমান এবং প্রাক্তন একশজনেরও বেশি শিক্ষার্থীর উপস্থিতিতে এ অনুষ্ঠানের আয়োজন করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রসংগঠন ‘রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতি’।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী কর অঞ্চলের কর কমিশনার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এগারতম আবর্তনের প্রাক্তন শিক্ষার্থী খন্দকার মোঃ ফেরদৌস আলম সহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ, যারা বিভিন্ন সময়ে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থী ছিলেন।

ডঃ ফেরদৌস বলেন, “জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে যে ভাতৃত্ববন্ধন রয়েছে তা অন্যান্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে খুব কমই দেখা যায়। আমাদের বেশ কিছু বৈশিষ্ট্য আমাদের সবার থেকে আলাদা করে।”

সংগঠনটির বর্তমান সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম টিটুর সঞ্চালনায় এই ইফতার অনুষ্ঠানে বর্তমান এবং প্রাক্তন শিক্ষার্থীরা তাদের বিশ্ববিদ্যালয়ের স্মৃতির কথা তুলে ধরেন। রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির বর্তমান এবং অতীতের অবস্থান এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়ে কথা বলেন সংগঠনটির সভাপতি ওয়াদুদ হাসান মিঠু। অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উন্নয়নের মাধ্যমে সবাই সবার মত করে একসাথে থেকে একটি সুন্দর রাজশাহী গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।