রাজশাহীতে জামায়াতের বিক্ষোভ

রাজশাহী

রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জামায়াত। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার দুপুরে মহানগর জামায়াত ওই কর্মসূচি পালন করে মহানগর জামায়াত। দুপুর ২ টায় নগরীর তালাইমারী এলাকা থেকে মিছিলটি বের হয়। পরে ওই এলাকার বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে বিক্ষোভ সমাবেশের মধ্যদিয়ে কর্মসূচি শেষ হয়।

সমাবেশে নেতারা বলেন, জোর করে ক্ষমতায় আসার পর থেকে সরকারের প্রতিটি কর্মকান্ড প্রশ্নবিদ্ধ। বিরোধীদল ও মত দমনের জন্য সরকার পুলিশ বাহিনীকে ব্যবহার করছে এবং মামলা, গ্রেফতার ও গুপ্তহত্যা ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। সরকার দেশকে বিপর্যয়ের দিকে ঠেলে দিচ্ছে। যা গণতান্ত্রিক ব্যবস্থায় মহাদুর্যোগ ডেকে আনবে।

তারা আরো বলেন, এরই মধ্যে স্বাধীনতার ৪৪ বছর পেরিয়েছে। অথচ আজ কথিত যুদ্ধাপরাধের বিচারের নামে জামায়াতের শীর্ষ নেতাদের নিয়ে সরকার ষড়যন্ত্র শুরু করেছে। ইসলামী শক্তিকে দুর্বল করে ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতেই তাদের এ ষড়যন্ত্র বলে দাবি করেন নেতারা।

সমাবেশ থেকে জামায়াতে ইসলামীর আমির মাওলানা মতিউর রহমান নিজামী, সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ সকল শীর্ষ নেতাদের রমজানের আগেই মুক্তি দেয়ার আহ্বান জানান।

শীর্ষনিউজ