রাজশাহীতে ট্রাক-রিক্সাভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

পবা রাজশাহী

রাজশাহীর পবায় ট্রাক ও রিক্সাভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে উত্তরা কোল্ড স্টোরেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। নিহত হলেন- শাহ মখদুম থানার ভুরইল গ্রামের আজিজ মন্ডলের ছেলে মাফিজুল ইসলাম (৩২) এবং আহত হয়েছে একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আব্দুল লতিফ (৪৫)।

নওহাটা পৌর কাউন্সিলর আবু সুফিয়ান ও শাহ মখদুম থানা পুলিশ এসআই ছবুর খন্দকার জানান, আজ সকাল সোয়া ৭টার দিকে মাফিজুল ইসলাম আব্দুল লতিফের খড়ি বোঝাই ভ্যানে করে নওহাটা দিকে যাচ্ছিল। ভ্যানটি রাজশাহী-নওগাঁ মহাসড়কে উত্তরা কোল্ড স্টোরেজের সামনে পৌছালে বিপরীত দিকে বাঁশ বোঝায় ঢাকা মেট্রো-ট-১৮-৩৬০৮ নম্বরের ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খড়ির ওপর বসে থাকা মাফিজুল ইসলাম ছিটকে পড়ে নিহত হন। পাশাপাশি ভ্যানচালক আব্দুল লতিফ মারাত্মক জখম হন।

স্থানীয় জনগণ তাদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মাফিজুলকে মৃত ঘোষণা করেন। এদিকে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দেবে যায়। এতে ট্রাকটি জব্দ করা গেলেও ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

খবরঃ ডেইলি সানশাইন