রাজশাহীতে দীর্ঘদিন পর হঠাৎ জামায়াতের মিছিল!

রাজশাহী

রাজশাহীতে দীর্ঘদিন ঘাপটি মেরে থাকার পর প্রকাশ্যে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী। পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সোমবার সকালে অনেকটা আচমকা এ কর্মসূচি পালন করে সংগঠনটি। দুপুরে জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর প্রচার বিভাগের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, রাজশাহী কোর্ট এলাকায় বিক্ষোভ মিছিলের পর সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে পেঁয়াজের অস্বাভাবিক দাম বৃদ্ধির প্রতিবাদ ও নিন্দা জানিয়ে জামায়াত নেতারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে। একারণে এই সরকারের পদত্যাগ চান জনগণ! তবে সমাবেশে বক্তা হিসেবে কোন নেতার নাম সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় নি।

এদিকে জামায়াতের বিক্ষোভ মিছিল এবং সমাবেশের ব্যাপারে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি মনসুর আলী আরিফ কিছু জানেন না উল্লেখ করে বলেন, বিষয়টি আমার জানা নেই। এ ব্যাপারে খোঁজ নিয়ে তারপরে বলতে পারব। তবে একটি একটি সূত্র জানায়, খুব দ্রুততার সাথে আচমকা মিছিল ও সমাবেশ করে ঘটনাস্থল ত্যাগ করে জামায়াত নেতাকর্মীরা।
প্রসঙ্গত, বছর দেড়েকের মধ্যে রাজশাহী কোনো কর্মসূচি পালন করে নি জামায়াত। সর্বশেষ সোমবার সকালে রাজশাহী মহানগরীতে কর্মসূচি পালন করলো স্বাধীনতাবিরোধী এ সংগঠনটি।

খবর কৃতজ্ঞতাঃ দৈনিক সানশাইন