রাজশাহীতে দুর্বৃত্তদের হামলায় আহত কলেজ ছাত্রের মৃত্যু, আটক ১

রাজশাহী

দুর্বৃত্তদের হামলায় রাজশাহী অগ্রণী স্কুল অ্যান্ড কলেজের মেধাবী ছাত্র ফারহান খন্দকার স্বাক্ষর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার (০৫ আগস্ট) ভোরে আটদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

স্বাক্ষর শহরের কাটাখালি এলাকার মোস্তফা কামাল বাবলুর ছেলে। অগ্রণী ব্যাংক স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন তিনি। গত ২৮ জুলাই (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১০টার দিকে কলেজে যাওয়ার পথে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা পালিয়ে গেলে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। ওই দিন থেকে হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন স্বাক্ষর।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বাক্ষরের ওপর হামলার পরেই অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে তার বাবা থানায় একটি মামলা দায়ের করেন। সেটি এখন হত্যা মামলায় রূপ নিয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে শুক্রবার (০৫ আগস্ট) হিরক নামে এক যুবককে আটক করা হয়েছে। বর্তমানে তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ওসি হুমায়ুন।

খবরঃ বাংলানিউজ