রাজশাহীতে নিখোঁজ ছাত্রলীগ নেতার পরিবারের কাছে চাঁদা দাবি

রাজশাহী রাজশাহী বিভাগ

র‌্যাব পরিচয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাইফুজ্জামান সোহাগকে তুলে নিয়ে যাওয়ার পর এবার তার পরিবারের কাছে লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে নিখোঁজ সোহাগের শ্বশুর শেখ রেজাউর রহমানের মোবাইল ফোনে এক ব্যক্তি ফোন দিয়ে এ চাঁদা দাবি করেন।

রেজাউর রহমান জানান, দুপুর ১টার দিকে একটি অপিরিচিত নম্বর থেকে তার ফোনে কল আসে। তাকে বলা হয়, আপনার জামাইকে পাবেন। তবে আমাদের প্রায় এক লাখ টাকা খরচ হয়েছে, সেটি দিতে হবে।’

অপর প্রান্তের ব্যক্তি আরো বলেন, আপনার জামাইকে যদি সুস্থভাবে ফিরে পেতে চান তাহলে আমাদের কিছু খরচা-পাতি দেন। সে ভালো আছে কোনো সমস্যা নাই।

পরে তিনি মামলা করতে রাত সোয়া ৮টার দিকে মহানগরীর রাজপাড়া থানায় যান।

তবে স্থানীয় একাধিক সূত্রের দাবি, নারীঘটিত কোনো ঘটনার জেরে সোহাগকে অপহরণ করা হতে পারে। এর সঙ্গে বড় চক্রের জড়িত থাকার সম্ভাবনাও রয়েছে।

গত ৯ ডিসেম্বর রাতে মহানগরীর তেরোখাদিয়া এলাকার নিজ বাড়ি থেকে রুয়েটের মেকানিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী সোহাগকে ৠাব পরিচয়ে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এরপর এ বিষয়ে শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলন করে তার পরিবারের লোকজন সোহাগের সন্ধান দাবি করেন।

এ বিষয়ে ৠাব-৫ রাজশাহী রেলওয়ে কলোনি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোবাশ্বের জানান, সোহাগকে ৠাব অপহরণ করেনি। যেহেতু ৠাবের নাম ব্যবহার করা হচ্ছে, কাজেই বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/448637.html