রাজশাহীতে নিখোঁজের সাতদিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

রাজশাহী

রাজশাহীতে নিখোঁজের সাতদিন পর ইয়াদুল (৫৮) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০৩ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে মহানগরের মতিহার থানাধীন ধরমপুর এলাকার বিস্কুট ফ্যাক্টরির পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, সাতদিন আগে এলাকার স্থানীয় অধিবাসী ইয়াদুল বাড়ি থেকে বের হন। তার ছোট ভাইয়ের বাড়িতে যাওয়ার কথা ছিলো তার। প্রায় এক বছর আগে দুইবার স্ট্রোক হয় তার। এর পর থেকে কিছুটা মানসিক ভারসাম্য হারিয়ে ঘুরে বেড়াতেন ইয়াদুল। তার ছেলে কাঠমিস্ত্রির কাজ করেন।

তারা আরও জানান, ইয়াদুল তার ছেলের কাছেই থাকতেন। বুধবার সকালে বিস্কুট ফ্যাক্টারির পাশের ডোবায় মরদেহটি ভেসে উঠলে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন বাংলানিউজকে বলেন, স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। তার পরনে থাকা শার্ট দেখে স্থানীয়রা তাকে শনাক্ত করেন।বর্তমানে মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজটোয়েন্টিফোর