রাজশাহীতে পিতাকে কুপিয়ে হত্যা করলো পুত্র!

বাগমারা

রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের ইসলাবাড়ী গ্রামে পারিবারিক কলহের জের ধরে বুধবার সকালে ডাব ব্যবসায়ী আবেদ আলীকে (৪৭) বাড়ির আঙ্গিনায় কুপিয়ে হত্যা করেছে ছেলে ও পুত্রবধু।

kupiye hotta

এ ঘটনায় ছেলে মাজেদুর (২২) ও তার স্ত্রী শাকিলা (১৮) আটক করেছে পুলিশ। সিএনজি চালিত অটোরিকশাতে লাশ ফেলে পালানোর সময় স্থানীয় লোকজন তাদের আটক করে পুলিশে দেয়। নিহতের বড়ভাই আসকান আলী বাদী হয়ে মাজেদুর ও শাকিলাকে আসামী করে বাগামারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়দা খান বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে মোহনগঞ্জ থেকে নিহত আবেদ আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখান থেকে নিহতের ছেলে ও পুত্রবধুকে আটক করা হয়।
ওসি আরও বলেন, জমিজমা নিয়ে ছেলে-পুত্রবধুর সঙ্গে আবেদ আলীর বিরোধ চলছিল। বুধবার সকালে পুত্রবধুর শাকিলার সঙ্গে আবেদ আলীর ঝগড়া হয়। এর এক পর্যায়ে ডাব কাটার হাসুয়া দিয়ে পুত্রবধু শাকিলা কোপ দেয় আবেদ আলী। এতে শাকিলার হাত কেটে যায়। এসময় শাকিলা চিৎকার দিলে ঘর থেকে বের হয়ে এসে মাজেদুর ওই হাসুয়া কেড়ে নিয়ে পিতাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এতে আবেদ আলীর এক হাত ও এক পা ঝুলে যায়। পরে মাজেদুর ও শাকিল নিজেরায় একটি সিএনজি চালিত অটোরিকশা করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আবেদ আলীর মৃত্যু হয়। অতিরিক্ত রক্ষ খরণে আবেদ আলীর মৃত্যু হয়েছে বলে ওসি ধারণা।

Leave a Reply

Your email address will not be published.