রাজশাহীতে পুলিশের ওপর সেই হামলাকারী ‘পাগল’ নন!

রাজশাহী

রাজশাহী নগরীতে দায়িত্বরত পুলিশ সদস্য জয়রাম কুমারের ওপর হামলাকারী আদতেই পাগল নন। পেশায় গাড়িচালক রফিকুল ইসলাম (৪০) নামে ওই হামলাকারীকে পাকড়াও করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে নগরীর ছোটবনগ্রাম এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে চন্দ্রিমা থানা পুলিশ। গ্রেফতার রফিকুল ইসলাম ওই এলাকার আবদুর রহমানের ছেলে।

বুধবার সকালে তাকে নগরীর রাজপাড়া থানায় নেয়া হয়। এরপর থেকেই পুলিশের জেরার মুখে রয়েছেন অভিযুক্ত। নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির এই তথ্য নিশ্চিত করেছেন।

জানতে চাইলে নগরীর রাজপাড়া থানার ওসি শাহাদাত হোসেন বলেন, হেফাজতে নেয়া ওই ব্যক্তিকে থানায় জিজ্ঞাসাবাদ চলছে। পরে এনিয়ে বিস্তারিত জানানো হবে।

জব্দকৃত মোটরসাইকেল জমা দিতে এসে নগরীর ট্রাফিক পুলিশ অফিসের সামনে হামলার শিকার হন কনস্টেবল জয়রাম কুমার। পুলিশ লাইনে কর্মরত এই কনস্টেবল ট্রাফিক পুলিশের সঙ্গে দায়িত্বপালন করছিলেন।

ট্রাফিক অফিস থেকে বেরিয়ে যাওয়ার সময় পেছন থেকে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যান হামলাকারী। মাথা ও হাতে গুরুতর জখম নিয়ে বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই কনস্টেবল।

মঙ্গলবার বিকেল ৪টার দিকের এই ঘটনার পর থেকে পলাতক ছিলেন হামলাকারী। তখনকার বেশভুষা দেখে তাকে পাগল বলেই ধারণা করেছিলেন প্রত্যক্ষদর্শীরা। তিনি পাগল হয়ে থাকতে পারেন বলে ঘটনার পর জানিয়েছিলেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

খবর কৃতজ্ঞতাঃ জাগোনিউজ২৪