রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত তিন

রাজশাহী

জেলার গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ৩০ জন।

বুধবার বেলা ১১টার দিকে রাজশাহীগামী একটি ট্রাকের সঙ্গে চাঁপাইনবাবগঞ্জগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়ে এ হতাহতের ঘটনা ঘটে।

পৃথক দুর্ঘটনায় সকালে গোদাগাড়ী ডিগ্রি কলেজের সামনে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে দুই নারী মারা গেছেন। এরা হলেন- ইসরাইলের স্ত্রী মাফিয়া বেগম (৬০) ও মৃত আব্দুল মান্নানের স্ত্রী আনোয়ারা বেগম (৬১)। তাদের দুইজনের বাড়ি গোদাগাড়ী পৌরসভার শ্রীমান্তপুরে। গোড়াগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম ফরহাদ হোসেন এ তথ্য জানিয়েছেন।

ওসি এসএম ফরহাদ হোসেন জানান, বেলা ১১টার দিকে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়। আহত হয় ৩০ জন। আহতদের মধ্যে ১৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তি হলেন- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কাতখালি গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী আলেয়া বেগম। প্রাথমিকভাবে আহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

অন্যদিকে, সকালে বাড়ি থেকে হাঁটতে বের হন মাফিয়া বেগম ও আনোয়ারা বেগম। পথে গোদাগাড়ী ডিগ্রি কলেজের সামনে রাজশাহীগামী দ্রুতগামী একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে মাফিয়া বেগম ও পরে গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে আনোয়ারা বেগম মারা যান।

খবর: বাংলামেইল২৪ডটকম