রাজশাহীতে বনলতা ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষ

রাজশাহী

রাজশাহীতে বনলতা ট্রেনের সঙ্গে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বনলতা ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জে যাত্রী নামিয়ে রাজশাহী স্টেশনে ফিরছিল। রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী নগরীর বাইপাস এলাকায় পাথর বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রাকটি পাশের বস্তির একটি ঘরের উপর পড়ে।

প্রত্যক্ষদর্শী সুজন ইসলাম নামের একজন জানান, পাথর বোঝাই ট্রাকটি রাত সাড়ে নয়টার দিক থেকে নষ্ট হয়ে কাশিয়াডাঙ্গা রেলক্রসিংয়ের রেললাইনের উপর দাঁড়িয়ে ছিল। এক পর্যায়ে সেটিকে রশি দিয়ে সরানোর চেষ্টা চালানো হচ্ছিল। এরইমধ্যে রাত সাড়ে দশটার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে বনলতা ট্রেন টি রাজশাহী স্টেশনের দিকে আসতে থাকে। এক পর্যায়ে ট্রেনটি রেল এসে সরাসরি ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই ট্রাকটি পাশের বস্তিতে গিয়ে উলটে পড়ে।” alt=”” aria-hidden=”true” />

ট্রাকের ধাক্কায় তিনটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়। তবে কেউ হতাহত খবর পাওয়া যায়নি। অন্যদিকে ট্রাকটিকে ধাক্কা দেওয়ায় ট্রেনের ইঞ্জিনেরও ক্ষতি হয়েছে এবং ট্রেনটি সেখানেই দাঁড়িয়ে যায়। খবর পেয়ে রেলের উদ্ধারকর্মীরা পরে ঘটনাস্থলে ছুটে যান।

No description available.

প্রত্যক্ষদর্শী আমিরুল ইসলাম নামের একজন জানান, ট্রেনটিকে থামানোর জন্য স্থানীয় লোকজন লাল কাপড় দেখান। কিন্তু তারপরও ট্রেনের চালক ট্রেনটি থামাতে ব্যর্থ হন। এতে ট্রেনটি সরাসরি এসে দাঁড়িয়ে থাকা ট্রাক থেকে ধাক্কা দেয়। ফলে এ দুর্ঘটনাটি ঘটে‌।

এদিকে ঘটনার পর থেকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

খবর কৃতজ্ঞতাঃ silkcitynews