রাজশাহীতে বাজারের ব্যাগে মিলল ৫ কোটি টাকার হেরোইন

রাজশাহী

রাজশাহীতে বাজারের ব্যাগে ৫ কেজি ২০ গ্রাম হেরোইন পাওয়া গেছে। এ ঘটনায় হেরোইন বহনকারী নজিবুর রহমানকে (৪৫) আটক করা হয়েছে। বাইসাইকেলে চেপে ৫ কোটি ২ হাজার টাকার হেরোইন বহন করছিলেন তিনি। বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার সরাংপুর থেকে তাকে আটক করে র‌্যাব-৫।

আটক নজিবুর রহমান চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কোদালকাটি এলাকার নূর মোহাম্মদের ছেলে। এ ঘটনায় পরে গোদাগাড়ী মডেল থানায় মামলা করেছে র‌্যাব।

র‌্যাবের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. আজমল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী-চাঁপাইনবাগঞ্জ মহাসড়কের গোদাগাড়ীর সরাংপুরে অভিযান চালায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল। পথে সন্দেহভাজন বাইসাইকেল আরোহী নজিবুর রহমানকে আটক করা হয়। তার কাছে থাকা বাজারের ব্যাগ থেকে দুটি প্যাকেটে ৫ কেজি ২০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৫ কোটি ২ হাজার টাকা। এই বিপুল পরিমাণ হেরোইন নিয়ে দিব্যি সাইকেল চালিয়ে যাচ্ছিলেন নজিবুর। তার বাইসাইকেলটি জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে মাদক কারবারে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন নজিবুর।

খবর কৃতজ্ঞতাঃ জাগোনিউজ২৪