রাজশাহীতে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি ঘোষণা

রাজশাহী

রাজশাহীতে ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কার্যক্রম। এ দিন রাজশাহীতে যাচাই বাছাই করা হবে। রাজশাহীতে যাচাই বাছাই কমিটির সভাপতি করা হয়েছে সদস্য আসনের সাংসদ ফজলে হোসেন বাদশাকে। সদস্য সচিব থাকবেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)। কমিটির অন্য সদস্যরা হলেন কেন্দ্রিয় কমান্ড কাউন্সিলের পক্ষে মহানগর ডেপুটি কমান্ডর রবিউল ইসলাম, মহানগর ইউনিট কমান্ডের পক্ষে ডা. আব্দুল মান্নান, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের পক্ষে শফিকুর রহমান বাদশা, জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের প্রতিনিধি বোয়ালিয়া থানা কমান্ডার আব্দুল জলিল।

গোদাগাড়ী থানা কমিটির সভাপতি করা হয়েছে জেলা কমান্ডার ফরহাদ আলী মিঞা, সদস্য সচিক উপজেলা নির্বাহী কর্মকর্তা, কমিটির অন্য সদস্যরা হলেন হারুন অর রশিদ, শাহাদুল হক মাস্টার, অশোক কুমার চৌধুরী, আনজামুল হক এবং মনিরুজ্জামান।

বাগমারা উপজেলার সভাপতি জেলা কমান্ডার ফরহাদ আলী মিঞা, সদস্য সচিক উপজেলা নির্বাহী কর্মকর্তা, অন্য সদস্যরা হলেন আব্দুল জাব্বার সরদার, অ্যাডভোকেট আব্দুস সামাদ, সাহার আলী প্রামানিক, শাহ মোহাম্মদ লুৎফর রহমান এবং আব্দুল গাফফার।

দূর্গাপুর উপজেলা কমিটির সভাপতি কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের অ্যাডভোকেট মতিউর রহমান, সদস্য সচিক উপজেলা নির্বাহী কর্মকর্তা, অন্য সদস্যরা হলেন মজিবুর রহমান, ইয়াসিন আলি মোল্লা, সাইদুল ইসলাম, আব্দুল করিম এবং নজরুল ইসলাম।

বাঘা উপজেলার সভাপতি জেলা কমান্ডার ফরহাদ আলী মিঞা, সদস্য সচিক উপজেলা নির্বাহী কর্মকর্তা, অন্য সদস্যরা হলেন সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট আব্দুস সামাদ, আজাদ আলী বীর প্রতিক, লাল মোহাম্মদ মন্ডল এবং সেলায়মান হাসেম।

তানোর উপজেলার সভাপতি ডা. মাখদুমা নার্গিস, সদস্য সচিক উপজেলা নির্বাহী কর্মকর্তা, অন্য সদস্যরা হলেন নুরুল ইসলাম, সরদার ময়েজ উদ্দিন, ল্যন্স নায়েক আব্দুল ওহাব, আনোয়ারুল ইসলাম এবং আব্দুর রাজ্জাক।
পবা উপজেলার সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান, সদস্য সচিক উপজেলা নির্বাহী কর্মকর্তা, অন্য সদস্যরা হলেন আনোয়ার হোসেন, শেখ দিল মোহাম্মদ, কামরুজ্জামান, আব্দুল জাব্বার এবং নুরুল ইসলাম।

মোহানপুর উপজেলার সভাপতি জেলা কমান্ডার ফরহাদ আলী মিঞা, সদস্য সচিক উপজেলা নির্বাহী কর্মকর্তা, অন্য সদস্যরা হলেন ফজলুল হক, আব্দুল মজিদ, সিদ্দিকুর রহমান, রহমতুল্লাহ মোল্লা এবং খন্দকার নুরুন্নবী।
পুঠিয় উপজেলার সভাপতি জেলা কমান্ডার ফরহাদ আলী মিঞা, সদস্য সচিক উপজেলা নির্বাহী কর্মকর্তা, অন্য সদস্যরা হলেন আব্দুস সামাদ কবিরাজ, মাজদার হোসেন, তৈয়বুর রহমান, মইনুদ্দিন আহাম্মেদ এবং রওশন আলী।

চারঘাট উপজেলার সভাপতি জেলা কমান্ডার ফরহাদ আলী মিঞা, সদস্য সচিক উপজেলা নির্বাহী কর্মকর্তা, অন্য সদস্যরা হলেন শেখ মোহাম্মদ আব্দুল মতিন, আজিজুর রহমান, মিজানুর রহমান, মোহাম্মদ আনোয়ার এবং মোহাম্মদ সাইদুর।

খবরঃ দৈনিক সানশাইন

2 thoughts on “রাজশাহীতে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি ঘোষণা

  1. ভুয়া মুক্তিযোদ্ধাদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে৷ আশে পাশে দেখতে পাই, দীর্ঘদিন কোন চাকুরি না পেয়ে বসে থাকা পুত্র-কন্যারা হঠাৎ করেই চাকুরী পেয়ে গেল৷ মজার ব্যাপার হলো, একাধিক চাকুরীর কার্ড আসতে থাকল! আরোও মজা পেলাম যখন জানতে পারলাম,”লুকিয়ে থাকা মুক্তি যুদ্ধের কার্ড হঠাৎ শো-কেসে পাবার খবর শুনলাম৷

Comments are closed.