রাজশাহীতে মুন লাইট হেলথ এন্ড হাইজিনের কারখানা উদ্বোধন

রাজশাহী

জীবনের প্রয়োজন মেটানোর অনেকগুলো খাতে মানবসেবার মহান ব্রত নিয়ে কাজ করার অংশ হিসেবে রাজশাহীতে মুনলাইট গ্রুপের আরো একটি কারখানা মুন লাইট হেলথ এন্ড হাইজিনের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকালে রাজশাহীর পবার আলিমগঞ্জে প্রায় ১০ একর জায়গার উপর নির্মাণ করা নিজস্ব কারখানা প্রাঙ্গনে এর উদ্বোধন করেন ইসলামি ব্যাংকের চেয়ারম্যান ও সাবেক সচিব আরাস্ত খান।

অনুষ্ঠানে ইসলামি ব্যাংকের ভাইস চেয়ারম্যান সৈয়দ আহসানুল আলম, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক লায়লা বিলকিস আরা সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মুন লাইট হেলথ এন্ড হাইজিনের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল গাফ্ফারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ইসলামি ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল হামিদ মিয়া, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মাহবুবুল আলম ও মনিরুল মওলা, বাংলাদেশ ব্যাংক রাজশাহীর জেনারেল ম্যানেজার নুরুন নাহার, ইসলামি ব্যাংকের রাজশাহীর হেড ফাইজুল কবির উপস্থিত ছিলেন। বিদেশি অতিথি হিসেবে চিনের ব্যবসায়ী নেতা এডওয়ার্ড লাই ও কাইদা জিও অংশ নেন অনুষ্ঠানে।

অনুষ্ঠানে মুন লাইট হেলথ এন্ড হাইজিনের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল গাফ্ফার জানান, নারীদের জন্য স্বাস্থ্য সম্মত, নিরাপদ ও সাশ্রয়ি স্যানেটারি ন্যাপকিন ও আধুনিক সুবিধা সম্বলিত ডায়াপার পৌছে দেয়াই এই প্রতিষ্ঠানের মুল লক্ষ্য। অধিক মুনাফা অর্জন নয়, পণ্যের সঠিক নিয়ন্ত্রিত মান ও ভোক্তার কাছে সহজলভ্য করা বিষয়টি নিশ্চিতে মুনলাইট বদ্ধপরিকর। মুনলাইট গ্রুপের এই প্রতিষ্ঠান থেকে বর্তমানে স্যানিটারী ন্যাপকিন, পেপার ন্যাপকিন, ফেশিয়াল টিস্যু, পকেট টিস্যু,ওয়েট টিস্যু, টয়লেট টিস্যুসহ ৮৪ ধরণের পন্য উৎপাদন হচ্ছে। এবং এই কারখানায় উৎপাদিত প্রতিটি পণ্য গুণগত মানে ভোক্তামহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। । শুধু দেশে নয়, এবার দেশের বাইরেও পণ্য রপ্তানির কথা ভাবছে মুনলাইট। অতি শিগ্রই দেশের চাহিদা মিটিয়ে বিশ্ব পরিমন্ডলে বাংলাদেশের পন্য হিসেবে নিজস্ব স্বকিয়তায় নিজেকে প্রতিষ্ঠিত করবে বলে আশা করছে প্রতিষ্ঠানটি।

খবরঃ দৈনিক সানশাইন

2 thoughts on “রাজশাহীতে মুন লাইট হেলথ এন্ড হাইজিনের কারখানা উদ্বোধন

Comments are closed.