রাজশাহীতে রমজানে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে মতবিনিময়

রাজশাহী

আসন্ন রমজানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজশাহী মহানগর পুলিশ কমিশনারের সঙ্গে মতবিনিময় সভা করেছে ব্যবসায়ী সমন্বয় পরিষদ।

রোববার (১৬ এপ্রিল) দুপুরের পর অনুষ্ঠিত মতবিনিময় সভায় নাগরিক সমন্বয় কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার মো. শফিকুল ইসলাম ব্যবসায়ী নেতাদের কথা শোনেন এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণেই আছে বলে তিনি জানান।

তবে আসন্ন রমজান মাসে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাহেব বাজার ও নিউমার্কেটসহ বিভিন্ন মার্কেটের নিরাপত্তা বৃদ্ধি, যানজট নিরসন ও ফুটপাত দখল মুক্ত রাখার ব্যাপারে ব্যবসায়ী নেতাদের আশ্বস্ত করেন পুলিশ কমিশনার।

সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সভাপতি ও রাজশাহী নাগরিক সমন্বয় কমিটির আহ্বায়ক মো. শামসুদ্দিন, রাজশাহী নাগরিক সমন্বয় কমিটির আহ্বায়ক প্যানেল সদস্য ভাষাসৈনিক মোশারফ হোসেন আখুঞ্জি, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি মো. লিয়াকত আলী, রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ও রাজশাহী নাগরিক সমন্বয় কমিটির সদস্য সচিব সেকেন্দার আলী, রাজশাহী বেনেতি ব্যবসায়ী সমিতির নির্বাহী সভাপতি মাহবুব আলম, রেস্টুরেন্ট মালিক সমিতির রাজশাহী শাখার সভাপতি রিয়াজ আহম্মেদ খান প্রমুখ।

খবরঃ বাংলানিউজ