রাজশাহীতে রয়েছে দক্ষ ও শিক্ষিত জনবল : লিটন

রাজশাহী

রাজশাহী মৎস ব্যবসায়ী সমিতির উদ্যোগে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার নগরীর সাহেব বাজার মাছ বাজারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি খায়রুজ্জামান লিটন।

সংক্ষিপ্ত বক্তব্যে লিটন বলেন, রাজশাহীতে কর্মসংস্থান সৃষ্টির উদ্যোগ নিতে হবে। এই অঞ্চলে শিক্ষিত ও দক্ষ জনবল রয়েছে। এই দক্ষ জনবলকে কাজে লাগানোর জন্য এখন প্রয়োজন শিল্পকলকারখানা। উত্তরাঞ্চলের অর্থনীতি চাঙ্গার জন্য আমি কাজ করতে চাই। এজন্য প্রয়োজন রাজশাহীবাসীর সহযোগীতা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সভাপতিত্ব করেন বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান কালু। পরিচালনা করেন বাবলু মহলদার। আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাইমুল হুদা রানা, আইন সম্পাদক এ্যাড. মুসাব্বিরুল ইসলাম, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, মৎস্য ব্যবসায়ী গোলাম আম্বিয়া, আনোয়ার হোসেন আলতু, মনু সহ নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে নেতৃবৃন্দ আগামী ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে জননেতা খায়রুজ্জামান লিটনকে নৌকা প্রতিকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।

খবর কৃতজ্ঞতাঃ ডেইলি সানশাইন