রাজশাহীতে শীর্ষ মাদকবিক্রেতা গ্রেফতার

রাজশাহী

অবশেষে রাজশাহীর শীর্ষ মাদকবিক্রেতা শীষ মোহাম্মদকে (৩৫) গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

গত ৩ অক্টোবর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর মোড় থেকে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্যসহ তাকে গ্রেফতার করে রাজশাহীর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে শনিবার (৫ অক্টোবর) দুপুরে তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী পুলিশ সুপার।

গ্রেফতার হওয়া মাদকবিক্রেতা শীষ মোহম্মদ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গড়ের মাঠ এলাকার ইসরাইল হকের ছেলে। দেশে অভিযান শুরুর পর থেকেই তিনি দেশ ছাড়ার চেষ্টা করছিলেন। সাম্প্রতিক সময়ে তিনি পলাতক ছিলেন।

রাজশাহী পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ বাংলানিউজকে বলেন, গত ৩ অক্টোবর গভীর রাতে গোদাগাড়ীর বিজয়নগর মোড়ে একটি দোকানের সামনে অবস্থান করছিলেন শীষ মোহাম্মদ। খবর পেয়ে জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

‘এসময় তার কাছে থাকা একটি ট্রাভেল ব্যাগ জব্দ করা হয়। ওই ব্যাগের মধ্যে থাকা বালিশের ভেতর থেকে ছয় রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তল, দুইটি ম্যাগজিন, পাঁচটি প্যাকেটে ১০০ গ্রাম করে মোট ৫০০ গ্রাম হেরোইন, ১৫টি সাদা পলিথিনের প্যাকেটে ১০০ পিস করে মোট দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।’

তিনি আরও জানান, গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়। শীষ মোহাম্মদ রাজশাহীর শীর্ষ মাদকবিক্রেতা। র্দীঘদিন থেকেই তিনি মাদক ও অস্ত্র বিক্রির সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে মাদক আইনে চারটি মামলা রয়েছে।

শনিবার রাজশাহীর গোদাগাড়ী থানায় অস্ত্র, বিস্ফোরক ও মাদক আইনে তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান রাজশাহী পুলিশ সুপার।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজ