রাজশাহীতে শ্যালকের পিটুনিতে দুলাভাই নিহত

গোদাগাড়ী রাজশাহী

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় শ্যালকদের পিটুনিতে দুলাভাই আবদুল হাকিম (৬০) নিহত হয়েছেন। নিহত আবদুল হাকিম উপজেলার দেওপাড়া ইউনিয়নের কানাইডাঙা গ্রামের মৃত জইনুদ্দীন ম-লের ছেলে। রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেলে তিনি মারা যান। শুক্রবার রাতে আবদুল হাকিমকে পিটিয়ে গুরুতর আহত করেন তার দুই শ্যালকসহ কয়েকজন। এ ঘটনায় দুই শ্যালকসহ চারজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, নিহত আবদুল হাকিমের শ্যালক সোহরাব হোসেন (৫২) ও আশরাফ উদ্দীন (৪৯), সোহরাবের ছেলে লাইজুল হক (২২) এবং একই এলাকার আজিমুল হক (৬৫)। তাদের সবার বাড়ি চাঁপাল কানাইডাঙা এলাকায়।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আবু ফরহাদ জানান, আবদুল হাকিমের শ্বশুর মৃত আশির উদ্দীনের জমির ভাগবাটোয়ারা নিয়ে শ্যালকদের সঙ্গে দ্বন্দ্ব চলছিল। শুক্রবার সন্ধ্যায় আবদুল হাকিম শ্বশুর বাড়ি চাঁপাল এলাকায় গেলে পূর্ব দ্বন্দ্বের জেরে শ্যালকরা তাকে পিটিয়ে গুরুতর আহত করে।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেলে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে গোদাগাড়ী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।