রাজশাহীতে সরকারি ওষুধ চুরির চেষ্টার ঘটনায় তদন্ত কমিটি

রাজশাহী

রাজশাহীতে সরকারি ওষুধ চুরির চেষ্টার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২২ নভেম্বর) জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. এনামুল হককে প্রধান করে এ কমিটি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহীর সিভিল সার্জন ডা. সঞ্জিত কুমার সাহা বলেন, তিন সদস্যের তদন্ত কমিটিকে প্রতিবেদন জমা দেওয়ার জন্য এক সপ্তাহ সময় দেওয়া হয়েছে। এই কমিটির প্রতিবেদন ও সুপারিশের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে তদন্ত কমিটির প্রধান রাজশাহীর ডেপুটি সিভিল সার্জন ডা. এনামুল হক বলেন, শুক্রবার ও শনিবার ছুটির দিন হওয়ায় রোববার থেকে তদন্ত কাজ শুরু হবে। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। তদন্তে যা পাওয়া যাবে সেটাই প্রতিবেদনে উল্লেখ করা হবে।

এর আগে গত সোমবার (২০ নভেম্বর) দুপুরে রাজশাহী কোর্ট কলেজের সামনের একটি বাড়িতে তিনটি অটোরিকশা থামিয়ে সেখান থেকে সরকারি ওষুধ নামানোর চেষ্টা করা হয়। কিন্তু ওই সময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে অটোরিকশাগুলো আটক করে রাজপাড়া থানায় খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অটোরিকশাসহ ওষুধ থানায় নিয়ে যায়। পরে কাগজপত্র ঠিক থাকায় ফের ছেড়েও দেওয়া হয়।

এ বিষয়ে নগর পুলিশের রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, প্রেমতলী সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি বৈধ কাগজপত্র থাকায় ওষুধবাহী অটোরিকশাগুলো ছেড়ে দেওয়া হয়েছে।

খবরটি প্রকাশিত হয়েছেঃ বাংলানিউজ২৪

রাজশাহী এক্সপ্রেস রাজশাহী বিভাগ কেন্দ্রিক সর্বপ্রথম ইন্টারনেট মিডিয়া। অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা রাজশাহী সম্পর্কিত সব তথ্য গুলোকে সহজে জানার জন্য একত্রিত করে প্রকাশ করাই আমাদের লক্ষ্য। এখানে সংগৃহীত তথ্যগুলোর স্বত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের এবং আমাদের সংগৃহীত প্রতিটা এক্সপ্রেসে সোর্স সাইটের রেফারেন্স লিংক উদ্ধৃত আছে। এ বিষয়ে আমাদের কোনো দায়বদ্ধতা নেই।

1 thought on “রাজশাহীতে সরকারি ওষুধ চুরির চেষ্টার ঘটনায় তদন্ত কমিটি

Comments are closed.