রাজশাহীতে স্ত্রীর অভিযোগে মাদকাসক্ত স্বামীর জেল

তানোর রাজশাহী

স্ত্রীর অভিযোগে রাজশাহীর তানোরে শফিকুল ইসলাম (৩৫) নামে মাদকাসক্ত এক ব্যক্তির সাজা হয়েছে। সোমবার দুপুরের দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শওকত আলী তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

দণ্ডিত শফিকুল ইসলাম তানোর পৌর এলাকার গোল্লাপাড়ার মনসুর আলীর ছেলে।

মাদক থেকে ফেরাতে রোববার শফিকুল ইসলামের স্ত্রী পারভীন বেগম উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেন। এরপর সোমবার সকালে নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

এ তথ্য নিশ্চিত করে তানোর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, শফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। মাদকে জড়ানোর আগে তিন সন্তানের জনক শফিকুল কাঠমিস্ত্রির কাজ করে সংসার চালাতেন। মাদকাসক্ত হয়ে ওই পেশা ছেড়ে দেন।

তিনি আরও জানান, মাদকের টাকা জোগাড় করতে প্রতিদিনই স্ত্রী ও মায়ের উপর অত্যাচার চালাতেন শফিকুল। এ নিয়ে তার পরিবারে চরম অশান্তি বিরাজ করছিল। দিনদিন তার মাতলামির মাত্রা বেড়ে যাওয়ায় অতিষ্ট ছিল পরিবার। এ পথ থেকে ফেরাতে স্বামীর বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেন পারভীন বেগম। পরে পুলিশ শফিকুলকে নিজ বাড়ি থেকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে নেয়। আইনি প্রক্রিয়া শেষে দুপুরের পর শফিকুল ইসলামকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

খবরঃ জাগোনিউজ২৪

1 thought on “রাজশাহীতে স্ত্রীর অভিযোগে মাদকাসক্ত স্বামীর জেল

Comments are closed.