রাজশাহীতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

রাজশাহী রাজশাহী বিভাগ

রাজশাহী মহানগরীর লিচুবাগান এলাকায় মোহতাজ পারভিন মৌ (২০) নামে এক গৃহবধূকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী আনোয়ারুল ইসলাম রঞ্জুকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ নভেম্বর) বেলা ১১টার দিকে তাকে আটক করা হয়। বর্তমানে তাকে বোয়ালিয়া থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত মৌয়ের ফুফাতো ভাই তানভির রহমান জানান, দুই বছর আগে রঞ্জুর সঙ্গে মৌয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা কারণে মৌকে তার স্বামী ও স্বামীর পরিবারের লোকজন নির্যাতন করতেন। তাদের নির্যাতন সইতে না পেরে প্রায়ই মৌ বাবার বাড়িতে চলে আসতে চাইতেন। সম্প্রতি মৌয়ের মা মলি আক্তার লিচুবাগান মৌয়ের শ্বশুরবাড়ি গিয়ে রঞ্জুর পরিবারের সঙ্গে তাদের কোন্দল মিটিয়ে আসেন।

মঙ্গলবার ভোর রাতে রঞ্জু তার শাশুড়ি মলি আক্তারকে ফোনে জানান, মৌ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে তারা লিচুবাগান রঞ্জুর বাড়িতে যান। এ সময় তারা মৌয়ের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পান।

এদিকে, মৌ নিহত হওয়ার পর মঙ্গলবার সকালে এলাকাবাসী আনোয়ারুল ইসলাম রঞ্জুকে আটক করে বোয়ালিয়া থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে রঞ্জুকে আটক করে থানায় নিয়ে যায়।

মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, গৃহবধূর মরদেহের ময়নাতদন্ত চলছে। এ ঘটনায় আনোয়ারুল ইসলাম রঞ্জুকে আটক করা হয়েছে। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ ব্যাপারে নিহতের মা মলি আক্তার বাদী হয়ে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন। মামলার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

বাংলানিউজ