রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেলসহ নিহত ৪

রাজশাহী

রাজশাহীতে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল সেলিম (৩৮) সহ ৪ জন নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৯ আগস্ট)  ভোর থেকে দুপর ১২টার মধ্যে এসব দুর্ঘটনা ঘটে।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ জানান, সকালে মোটরসাইকেলে করে এসআই কাইয়ুম ও কনস্টেবল সেলিম নওগাঁ যাচ্ছিলেন। মোহনপুর উপজেলা চত্বরের সামনে পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেলিম মারা যান। এসআই কাইয়ুম চিকিৎসাধীন রয়েছেন।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমান উল্লাহ জানান, মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে রাজশাহী শিরোইল বাস টার্মিনাল চত্বরে বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে এক নারী নিহত ও চারজন আহত হয়েছেন। তাৎক্ষণিক ভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

তিনি বলেন, আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নারীর মরদেহ রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে (ওসি) আমান উল্লাহ বলেন, মনিরা নামের যাত্রীবাহী একটি বাস রেল স্টেশনের দিকে আসছিলো। আর রাস্তার ডান পাশে একটি অটোরিকশা স্টেশন থেকে বের হচ্ছিলো। এসময় বাসটির সঙ্গে অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নারী মারা যান। আহত হন চারজন।

একই রাস্তা দিয়ে যাওয়া দু’জন মোটরসাইকেল চালককেও ধাক্কা দেয় ওই বাস। তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। বাস ও অটোরিকশাটি আটক করা হয়েছে।

এদিকে, রাজশাহীর গোদাগাড়ীতে আলাদা দু’টি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। শহীদ ফিরোজ চত্বরের পাশে দু’টি ট্রাকের সংঘর্ষে ট্রাকের হেলপার এবং মহিশালবাড়ী সিএন্ডবি এলাকায় বাসের ধাক্কায় এক ভিক্ষুক ঘটনাস্থলে মারা গেছেন।

নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর গ্রামের বাসিন্দা জালাল উদ্দিনের ছেলে জাহিদ (২০) এবং মাটিকাটা ইউনিয়নের উজানপাড়া গ্রামের মৃত আজিজের ছেলে আফসার আলী (৭৫)।

রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার শহীদ ফিরোজ চত্বরের পাশে ভলকানাইজিংয়ের দোকানে ট্রাক মেরামত করার জন্য রাজশাহীমুখী হয়ে দাঁড়িয়ে ছিল।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী অপর একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়ানো ট্রাকটিকে ধাক্কা দিলে ট্রাকটি দুমড়ে মুচড়ে যায় এবং ট্রাকের হেলপার জাহিদ ঘটনাস্থলেই মারা যায়।

পরে সকাল ৮টার সময় মহিশালবাড়ী ও সিএন্ডবি মোড়ের মাঝামাঝি স্থানে আফসার আলী রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন এমন অবস্থায় ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ অভিমুখী একটি কোচ তাকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

হিপজুর আলম মুন্সি বলেন, খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়েছে। এছাড়া একটি ট্রাক আটক করা হয়েছে। তবে  চাঁপাইনবাবগঞ্জ অভিমুখী ঢাকা কোচটি আটক করা যায়নি। এ ব্যাপারে থানায় আলাদা মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

খবরঃ বাংলানিউজ

4 thoughts on “রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেলসহ নিহত ৪

Comments are closed.