রাজশাহীতে হানিফ বাস-মাইক্রো-লেগুনা সংঘর্ষে নিহত ১৭

রাজশাহী

রাজশাহীতে কাটাখালীতে বাসের সঙ্গে মাইক্রোবাস ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে ১৭জন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (২৬ মার্চ) দুপুর সোয়া ২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, ঘটনাস্থলে ১১ জনের মৃত্যু হয়েছে। আর হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়েছে ৬ জনের।

জেলা ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. আব্দুর রশিদ জানিয়েছেন, সংঘর্ষে মাইক্রোবাসে বিস্ফোরণ ঘটে। গাড়িতে ১৩ যাত্রী ছিল। এদের মধ্যে ছয়জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নেয়ার তাদের মৃত্যু হয়। বাকি সাতজনের খবর এখনো জানানো যাচ্ছে না।

রাজশাহী নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম রুহুল এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাইক্রোবাসটি রংপুর থেকে রাজশাহীতে আসছিল। অপরদিকে হানিফ পরিবহনের বাসটি ঢাকায় যাচ্ছিল। নগরের কাটাখালি থানার অদূরে বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। সংঘর্ষে মাইক্রোবাসে বিস্ফোরণ ঘটে। এসময় পাশে থাকা লেগুনাতেও আগুন ধরে যায়। ঘটনাস্থল থেকে ছয়জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তারা মারা যান। পরে মাইক্রোবাস থেকে আরও ১১ জনের লাশ উদ্ধার করা হয়।

জেলা ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. আব্দুর রশিদ জানিয়েছেন, মাইক্রোবাসে বিস্ফোরণ ঘটে। গাড়িতে ১৩ যাত্রী ছিল।

তবে কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মতিয়ার রহমান জানান, এ দুর্ঘটনায় ১১ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বর্তমানে উদ্ধার অভিযানে কাজ করছে ফায়ার সার্ভিস ও পুলিশ।

খবর কৃতজ্ঞতাঃ জাগোনিউজ২৪