রাজশাহীতে হাসপাতালে গিয়ে যুবক জানালেন সে করোনায় আক্রান্ত

পবা রাজশাহী

রাজশাহীর পবা উপজেলার দর্শনপাড়া গ্রামের যুবক শাওন (২০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে জানালো তার করোনা পজেটিভ। এটা জানার সাথে সাথে তাকেসহ তার পিতা-মাতাকে হাসপাতালের আইসোলেশনে রেখে টেস্টের ব্যবস্থা করা হয়।

পবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাবেয়া বশরী জানান, গত বৃহস্পতিবার (১৪ মে) দর্শনপাড়া ইউনিয়নের ফকিরপাড়ার আতাউর রহমানের ছেলে গার্মেন্টস কর্মী শাওন স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে জানায়, গত ২৮ এপ্রিল সে ঢাকা মিরপুরে পরীক্ষা করে করোনা পজেটিভ হবার পর ২৯ এপ্রিল রাজশাহীতে বাড়ি চলে আসে। এই কয়দিন কাউকে কিছু না বলে সে বাড়িতেই অবস্থান করেছে। এখন তার করোনার কি অবস্থা তা পরীক্ষা করাতে চান তিনি।

হাসপাতালে গিয়ে শাওন জানায়, বাড়িতে তার পিতা-মাতা রয়েছেন। এই কথা জানার পর চিকিৎসকরা তাকেসহ তার পিতা আতাউর রহমান ও মাতা মিনিআরা বেগমকে হাসপাতাল আইসোলেশনে রেখে করোনা পরীক্ষার ব্যবস্থা করে। এছাড়াও তাদের বাড়ির আসেপাসের বাড়ি লকডাউনের ব্যবস্থা করা হচ্ছে।

দর্শনপাড়া ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হাসান রাজ জানান, শুনেছি সে ঢাকা থেকে আসার পর বাড়ি থেকে বের হয়নি। তবে তার পিতা আতাউর সেও ঢাকা থেকে এসেছে এবং এলাকার বাজারে ঘুরে বেড়িয়েছে। সে যাদের সাথে মিশেছে তাদের চিহ্নিত করে বাড়ি লকডাউন করাসহ করোনা পরীক্ষা করা হবে। পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ওই এলাকার বাড়িগুলো লকডাউন করে লোকজনকে করোনা পরীক্ষার আওতায় আনার জন্য বলা হয়েছে।

খবর কৃতজ্ঞতাঃ দৈনিক সানশাইন