রাজশাহীতে ২৩০০ পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে আশা

রাজশাহী

করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত রাজশাহীর ২৩০০ পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে আশা। এর মধ্যে জেলা প্রশাসকের মাধ্যমে ৫০০ ও উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে ১৮০০ পরিবারকে এই সহায়তা দেয়া হবে। এর অংশ হিসেবে রোববার দুপুরে রাজশাহী জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে ৫০০ প্যাকেট খাদ্য সমগ্রী হস্তান্তর করা হয়। জেলা প্রশাসক হামিদুল হকের এই ত্রাণ সামগ্রী গ্রহন করেন।

এই খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ১ কেজি লবন ও ১ লিটার তৈল। জেলা প্রশাসকের কাছে এসব খাদ্য সামগ্রী হস্তান্তরের সময় আশার পক্ষে উপস্থিত ছিলেন এডিশনাল ডিভিশনাল ম্যানেজার শফিকুল ইসলাম, ডিষ্ট্রিক ম্যানেজার আব্দুর রাজ্জাক, রিজিওনাল ম্যানেজার রতন আরা, সদর-১ এবং ২ ব্রাঞ্চের ম্যানেজার ফারুক হোসেন ও গোলাম রব্বানী প্রমূখ।

ডিষ্ট্রিক ম্যানেজার আব্দুর রাজ্জাক বলেন, রাজশাহী জেলা প্রশাসকের কাছে ২০০ মন খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়েছে। এছাড়াও আশার পক্ষ থেকে রাজশাহী জেলার প্রতি উপজেলা নিবাহী কর্মকর্তাদের ৮০ মন খাদ্য সামগ্রীর ২০০ প্যাকেট হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আগামী ১৩ মে মধ্যে প্রতিটি উপজেলায় এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে বলে জানান তিনি।

খবর কৃতজ্ঞতাঃ দৈনিক সানশাইন