রাজশাহীতে ৫০ লাখ টাকার হেরোইনসহ বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেপ্তার

রাজশাহী

রাজশাহীতে ঢাকা কোচে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম হেরোইনসহ বিশ্ববিদ্যালয় ছাত্রকে গ্রেপ্তার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ মঙ্গলবার দুপুরে কাটাখালি এলাকায় চেকপোস্ট বসিয়ে এই অভিযোগ চালানো হয়।

রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক আলী আসলাম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে এক ব্যক্তি হেরোইন নিয়ে ঢাকা যাচ্ছে। এ খবরের ভিত্তিতে দুপুরে রাজশাহীর কাটাখালি এলাকায় চেকপোস্ট বসিয়ে বাসে অভিযান চালানো হয়।

এ সময় রাজশাহী থেকে ঢাকার উদ্দ্যেশে ছেড়ে যাওয়া ন্যাশনাল ট্রাভেলসের একটি কোচের মিনারুল ইসলাম (২৫) নামের এক যাত্রীর শরীরে তল্লাশী করা হয়। মিনারুলের প্যান্টের মধ্যে একটি প্যাকেটে ৫০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা বলে জানান এই কর্মকর্তা।

আলী আসলাম বলেন, গ্রেপ্তার মিনারুলের বাড়ি চাঁপাইনবাগঞ্জ সদরের হাকিমপুর এলাকায়। তার পিতার নাম লোকমান আলী। মিনারুল কুষ্ঠিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহার বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র বলে দাবি করেছে।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে মিনারুল জানিয়েছে ৫০ হাজার টাকার বিনিময়ে হেরোইনগুলো ঢাকায় পৌছে দিতে নিয়ে যাচ্ছিল। এর আগেও সে হেরোইনের দুইটি চালান ঢাকায় নিয়ে গেছে। মিনারুলের বিরুদ্ধে কাটাখালি থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয় বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই কর্মকর্তা।

খবর কৃতজ্ঞতাঃ  দৈনিক সানশাইন