রাজশাহীর আম সারা দেশে পৌঁছে দিচ্ছে রাজশাহী এক্সপ্রেস শপ

আমাদের রাজশাহী নির্বাচিত খবর রাজশাহী

রাজশাহীর স্থানীয় পণ্যগুলোকে খুব সহজে সারাদেশে পৌঁছানোর উদ্দ্যেশ্য নিয়ে যাত্রা শুরু করেছে রাজশাহী এক্সপ্রস অনলাইন শপ। রাজশাহীর আম, সিল্ক কিংবা অন্যসব জনপ্রিয় পণ্য সহজভাবে গ্রাহকদের কাছে পৌঁছে দিতে চায় এই অনলাইন শপ।

ওয়েব ঠিকানাঃ https://shop.rajshahiexpress.com/

বর্তমানে ফরমালিনমুক্ত আম সারা দেশে পৌঁছে দিচ্ছে রাজশাহী এক্সপ্রেস শপ। কুরিয়ার সার্ভিসের সহযোগিতায় এখন পর্যন্ত দেশের ২০ টি জেলায় রাজশাহীর আম পাঠানো হয়েছে বলে জানিয়েছেন শপ কর্তৃপক্ষ। আম কিনতে ক্লিক করুন।

ভবিষ্যেতে পর্যায়ক্রমে রাজশাহী সিল্ক, খেজুর গুড়, নাটোরের কাঁচাগোল্লা, বগুড়ার দই এর মত অন্যসব জনপ্রিয় পণ্যগুলো যুক্ত করা হবে এই শপে , এমনটিই জানিয়েছেন শপ উদ্যোক্তা মীর রাসেল। আগামীতে রাজশাহী সম্পর্কিত ওয়ান-স্টপ সেবা দেয়ারও প্রত্যয় ব্যক্ত করেন তিনি। রাজশাহী এক্সপ্রেস শপ টিমের সহ-প্রতিষ্ঠাতা এবং চিফ টেকনোলোজি অফিসার হিসেবে কাজ করছেন আরেকজন তরুণ উদ্যোক্তা মোস্তাফিজুর রহমান

রাজশাহী এক্সপ্রেস মিডিয়া যাত্রা শুরু করে ২০১৩ সালে। এরপর থেকে রাজশাহীর ইতিহাস, ঐতিহ্য, মুক্তিযুদ্ধ, সংবাদ ইত্যাদি নিয়ে কাজ করে রাজশাহী এক্সপ্রেস। ২০১৯ সালে ফেসবুক পেইজের মাধ্যমে কিছু পণ্য বিক্রির মাধ্যমে এই শপের যাত্রা শুরু হয়।