রাজশাহীর কল্পনা মোড়-তালাইমারী বৃক্ষরোপণের সিদ্ধান্ত

রাজশাহী

সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে রাজশাহী ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক সুলতান আব্দুল হামিদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৭ জুলাই) বিকেলে নগরভবনে মেয়রের দপ্তরকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

পরিবেশসম্মত পরিকল্পিত মহানগরী গড়ে তোলার লক্ষ্যে ব্যাপক বৃক্ষরোপণ কর্মসূচি নিয়েছে রাজশাহী সিটি করপোরেশন। এরই অংশ হিসেবে মহানগরীর কল্পনা মোড় থেকে তালাইমারী পর্যন্ত বাঁধের ধারে পরিকল্পিতভাবে সৌন্দর্যবর্ধক বৃক্ষরোপণ করা হবে। স্মার্ট মহানগরী গড়ে তোলার লক্ষ্যে বৃক্ষ পরিচর্যায় উন্নত প্রযুক্তির সেচের ব্যবস্থা করা হবে। এ বিষয়ে ওয়াসা কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন মেয়র। ওয়াসা এ বিষয়ে সহযোগিতার আশ্বাস দিয়েছে।

এছাড়াও সভায় মহানগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলোতে রাস্তার পাশে অবস্থিত পাম্প হাউসগুলো রাস্তা প্রশস্তকরণে সুবিধার্থে স্থানান্তরের বিষয়ে আলোচনা করা হয়।

এসময় রাসিকের ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোহাম্মদ মামুন, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, পরিবেশ উন্নয়ন কর্মকর্তা সৈয়দ মাহমুদ উল ইসলাম ও ওয়াসার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজটোয়েন্টিফোর