রাজশাহীর নতুন ডিসির ব্যস্ত প্রথম দিন

রাজশাহী

দায়িত্ব নিয়ে রোববার (৩১ জানুয়ারি) ব্যস্ত সময় কাটালেন রাজশাহীর নতুন জেলা প্রশাসক (ডিসি) কাজী আশরাফ উদ্দীন। সকালে তিনি রাজশাহীর বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরীর কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। পরে রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ  মুনিরুজ্জামান তাকে জেলা প্রশাসকের আসনে বসিয়ে দেওয়ার আনুষ্ঠানিকতা শেষ করেন।

এসময় জেলা প্রশাসনের কর্মকর্তারা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। পরে তিনি তার নিজ কার্যালয়ের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন। মতবিনিময় শেষে নতুন ও বিদায়ী জেলা প্রশাসকের বরণ-বিদায় সংবর্ধনা সভায় যোগ দেন কাজী আশরাফ উদ্দীন। অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী স্মৃতিচারণ করে বক্তব্য দেন। এসময় তিনি পাবনা থেকে আগত রাজশাহীর নতুন জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীনকে স্বাগত জানান। পরে তিনি জেলা প্রশাসনের দাফতরিক কাজে যোগ দেন।

অনুষ্ঠানে রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলে রাব্বি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আতাউল গনি ও রাজশাহী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. দেওয়ান মোহাম্মাদ শাহরিয়ারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলে।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/461877.html

1 thought on “রাজশাহীর নতুন ডিসির ব্যস্ত প্রথম দিন

Comments are closed.