রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহীর মৃত্যু

পুঠিয়া রাজশাহী

রাজশাহীর পুঠিয়া উপজেলার ছোট সেনভাগ এলাকায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। তাকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, তাৎক্ষণিকভাবে নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম সোহেল রানা। তিনি নাটোর সদর উপজেলার চৌধুরী পাড়া রবগাছি মহল্লার বাসিন্দা সাহাবুদ্দিনের ছেলে।

এছাড়া নিহত ও আহত অপরজনের বাড়িও নাটোরে বলে তারা প্রাথমিকভাবে জানতে পেরেছি। বর্তমানে তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

তিনি জানান, বিকেলে একটি মোটরসাইকেলে তিনজন আরোহী নাটোর থেকে রাজশাহীর যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান। এতে আহত অপর মোটরসাইকেল আরোহীকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে। ময়নাতদন্তের মরদেহ জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হবে।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল উদ্দিন আহমেদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পবা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান। তারা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় নিহত দুই জনের মরদেহ উদ্ধার করেন। এ ঘটনায় পবা হাইওয়ে পুলিশ ট্রাকটি (ঢাকা-মেট্রো-ঢ-১৬- ৯০৪৪) আটক করলেও চালক ও হেলপার পলাতক। এ ঘটনায় মামলা হবে বলেও জানান পুঠিয়া থানার ওসি শাকিল।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজটোয়েন্টিফোর