রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ক্যাম্পাসের খবর বরেন্দ্র বিশ্ববিদ্যালয় রাজশাহী

আজ ১৪ সেপ্টেম্বর ২০১৭, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জন্য একটি ঐতিহাসিক দিন। আনন্দ ও গর্বের দিন। রাজশাহী তথা উত্তরবঙ্গের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নিজস্ব স্থান রাজশাহী শহর থেকে মাত্র ৩ কি.মি. দূরে খড়খড়ি বাইপাস রোড সংলগ্ন স্থানে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সেই কারণেই মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি বরেন্দ্র বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানাচ্ছে আন্তরিক কৃতজ্ঞতা।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্ট-এর মাননীয় চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান খান বিশ্ববিদ্যালয়ের কাজলা ভবনে অনুষ্ঠিত ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন উদ্যাপন অনুষ্ঠানে কেক কাটার মধ্য দিয়ে আজকের এই আনন্দঘন দিনটিকে সকলের সাথে উদ্যাপন করেন। এই উদ্যাপন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এ. কে. এম কামরুজ্জামান খান- সেক্রেটারি জেনারেল, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্ট, মো: জহুরুল আলম- ট্রেজারার, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্ট, মোহাম্মদ আলী দ্বীন- সদস্য, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্ট, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপদেষ্টা, প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান, মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার, মাননীয় উপ-উপাচার্য ড. নূরুল হোসেন চৌধুরী, এবং শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

7 thoughts on “রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Comments are closed.