রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার বিষয়ক সেমিনার আয়োজন

ক্যাম্পাসের খবর বরেন্দ্র বিশ্ববিদ্যালয় রাজশাহী

আজ ০৪ নভেম্বর ২০১৭ সকাল ১০টায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের কাজলা ভবনে বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার সেন্টারের আয়োজনে ও একিলিস এডুকেশন, রাজশাহী এর সহযোগিতায় একটি ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়।
এই ক্যারিয়ার বিষয়ক সেমিনারে প্রধান বক্তা ছিলেন কুষ্টিয়া সরকারি কলেজের প্রভাষক শংকর কুমার দত্ত এবং বাংলাদেশ ব্যাংকের সহকারি পরিচালক মোহাম্মাদ ওয়াহেদুর রহমান।

বিশ্ববিদ্যালয়ের পড়াশুনা শেষে একটি সুন্দর ক্যারিয়ার গড়ার লক্ষ্যে কর্মক্ষেত্রে প্রবেশের প্রস্তুতি হিসাবে যে সকল বিষয়সমূহ শিক্ষার্থীদের জানা অতি জরুরী বক্তারা সে সকল বিষয় নিয়ে সেমিনারে আলোচনা করেন।

উক্ত সেমিনারটি সভাপতিত্ব করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো: আকরাম হোসেন, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. নূরুল হোসেন চৌধুরী এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ্যাসিস্ট্যান্ট কমিশনার এ্যান্ড এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব সমর কুমার পাল। সেমিনারের শুরুতে শিক্ষার্থীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য দেন সিএসই বিভাগের প্রভাষক ফয়সাল ইমরান এবং সেমিনারটির সঞ্চালক ছিলেন ক্যারিয়ার সেন্টারের মডারেটর ও সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মো: রিয়াজুল ইসলাম।

এছাড়াও বিভিন বিভাগের শিক্ষকবৃন্দ ও বিভিন্ন সেমিস্টারের শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।