রাজশাহীর বাগমারায় কলেজ ছাত্রীকে এসিড নিক্ষেপের ঘটনায় যুবক গ্রেফতার

বাগমারা রাজশাহী রাজশাহী বিভাগ

বাগমারায় এক কলেজ ছাত্রীকে এসিড নিক্ষেপের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে বাগমারা থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম সেলিম রেজা (২৪)। সে উপজেলার নরদাশ ইউনিয়নের হাটমাধনগর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। গ্রেফতারকৃত যুবককে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে বাগমারা থানার ওসি মতিয়ার রহমান জানিয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মাধনগর গ্রামের আইয়ুব আলীর কলেজ বড়ু–য়া কন্যা কুলসুম আক্তার (১৯), তার ছোট বোন শিলাকে (৯) নিয়ে গত শুক্রবার রাতের খাবার খেয়ে নিজ ঘরে শুয়ে পড়েন। গভীর রাতে তাদের শয়ন ঘরের জানালা দিয়ে দুর্বৃত্তরা কুলসুমকে লক্ষ করে এসিড নিক্ষেপ করে। এসিড তাদের শরীরে না পড়ে বিছানার চাদর, তোষক, মশারীসহ বিভিন্ন জিনিসপত্রে ছিটকে পড়ে। বিষয়টি কুলসুম তার পরিবারের সদস্যদের জানালে তারা বাগমারা থানার পুলিশকে মুঠোফোনে বিষয়টি অবহিত করে।

খবর পেয়ে বাগমারা থানার ওসি মতিয়ার রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সেলিম রেজা নামের এক যুবককে আটক করে। ঘটনার পর পরই রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও পুঠিয়া সার্কেল ঘটনারস্থল পরিদর্শন করেন।

বাগমারা থানার ওসি মতিয়ার রহমান বলেন, এসিড নিক্ষেপের ঘটনায় কুলসুম বাদী হয়ে সেলিম রেজাকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। এ ব্যাপারে তদন্ত চলছে। আটক সেলিম রেজাকে রবিবার সকালে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

দৈনিক সানশাইন