রাজশাহীর বিশিষ্ট বারোজনকে সম্মাননা দেবে লাইভস্টক সোসাইটি

রাজশাহী

প্রাণিসম্পদে অসামান্য অবদান রাখায় রাজশাহীর বিশিষ্ট বারো জনকে সম্মাননা দিতে যাচ্ছে বাংলাদেশ লাইভস্টক সোসাইটি (বিএলএস)। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে শনিবার আনুষ্ঠানিকভাবে তাদের এ সম্মাননা দেয়া হবে।

মৎস ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র প্রধান অতিথি হিসেবে ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। ‘পরিবেশ রক্ষা ও টেকসই উন্নয়ন’ প্রতিপাদ্যকে সামনে রেখে ওই দিন বিভাগীয় কনফারেন্স ও পোল্ট্রি লাইভস্টক মেলাও অনুষ্ঠিত হবে। শুক্রবার দুপুর ১২টায় মহানগরের একটি অভিজাত রেঁস্তরায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় বাংলাদেশ লাইভ স্টক সোসাইটি। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির সভাপতি প্রফেসর ড. জালাল উদ্দিন সরদার।

তিনি জানান, এতে প্রাণিসম্পদে অসামান্য অবদান রাখায় ৪টি ক্যাটাগরিতে ১২ বিশিষ্টজনকে সম্মাননা দেয়া হবে। এরা হলেন, হাসিবুর রহমান, প্রফেসর আ ন ম আমিনুর রহমান, ডা. ইমরান হোসেন খান, শাহ্ জামাল, ডা. ফরহাদ হোসেন, আমিরুল ইসলাম, মাসুদ রানা বাবু, মুকিত মজুমদার বাবু, কানিজ ফাতেমা, সালামত উল্লাহ, মেরিনা পারভীন মেরী ও রুমন ফরহাদ খান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক ডা. হেমায়েতুল ইসলাম আরিফ, পোলট্রি অ্যাসোসিয়েশশন সম্পাদ এনামুল হক, ডা. রিয়াজুল ইসলাম, ডা. জাকির ও ডা শাহীন প্রমুখ।