রাজশাহীর বিপক্ষে দেখা যাবে না আফ্রিদিকে

খেলাধুলা রাজশাহী

শুক্রবার (২৫ নভেম্বর) বিপিএলে রাজশাহী কিংসের বিপক্ষে ম্যাচে খেলতে পারছেন না রংপুর রাইডার্সের পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি। তার জায়গায় খেলবেন পাকিস্তানের ওপেনার নাসির জামসেদ।

আফ্রিদির না খেলতে পারার কারণ হচ্ছে, নিজের নামে একটি স্টেডিয়াম উদ্বোধন করতে এখন তিনি পাকিস্তানে অবস্থান করছেন। আগামীকাল তার ঢাকায় ফেরার কথা রয়েছে। কিন্তু কখন ফিরবেন সেই বিষয়টি স্পষ্ট করেনি রংপুর রাইডার্স কর্তৃপক্ষ।

আফ্রিদির দেশে ফেরার বিষয়টি জানিয়েছেন রংপুরের মিডিয়া ম্যানেজার এমএ বাকী।

রাজশাহীর বিপক্ষে আফ্রিদির খেলতে না পারার কারণ বিস্তারিত জানাতে গিয়ে তিনি বলেন, ‘পাকিস্তান সেনাবাহিনী খাইবার পাখতুনে তার নামে একটি স্টেডিয়াম নির্মান করেছে, যার উদ্বোধন করতে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) আফ্রিদিকে সেখানে থাকতে হয়েছিল। এই মুহূর্তে তিনি পাকিস্তানে আছেন। আগামীকাল তার আসার কথা রয়েছে।’

উল্লেখ্য, আফ্রিদি আগামী ২৯ নভেম্বর পর্যন্ত পাকিস্তানে অবস্থান করবেন এমন খবর প্রকাশ করেছিল কিছু পাকিস্তানি সংবাদমাধ্যম। ২৯ নভেম্বরের আগে পর্যন্ত তিনটি ম্যাচ আছে রংপুরের। তাই, ধরে নেওয়া হয়েছিল আগামী তিন ম্যাচে আফ্রিদিকে ছাড়া খেলতে হবে সৌম্য সরকার-নাঈম ইসলামের দলটিকে। ২৫ নভেম্বর রাজশাহী, ২৭ নভেম্বর চিটাগং আর ২৮ নভেম্বর আবারো রাজশাহীর মুখোমুখি হবে রংপুর।

খবরঃ বাংলানিউজ২৪

2 thoughts on “রাজশাহীর বিপক্ষে দেখা যাবে না আফ্রিদিকে

Comments are closed.