রাজশাহীর মসজিদে তাবলিগের মুসল্লিদের অজ্ঞান করে টাকা-মোবাইল চুরি

মোহনপুর রাজশাহী

রাতের খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ দিয়ে তাবলিগ জামাতের ১৩ সাথীকে অচেতন করে টাকা ও মোবাইল নিয়ে পালিয়েছেন অপর এক মুসল্লি।

মঙ্গলবার রাতে রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহার পৌরসভার টিলাহাটি দক্ষিণ পাড়া জামে মসজিদে এ ঘটনা ঘটে। টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যাওয়া রাসেল মোল্লা গাজীপুরের টঙ্গী এলাকার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন মোহনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ।

স্থানীয়দের রবাত দিয়ে ওসি বলেন, ঢাকার কাকরাইল মসজিদ থেকে ১৪ সদস্যের একটি তাবলিগ জামাত দল কেশরহাট পৌরসভার টিলাহাটি দক্ষিণপাড়া জামে সমজিদে আসেন। তাদের সঙ্গে আসা রাসেল মোল্লা মঙ্গলবার রাতে ডালের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে সবাইকে খাইয়ে অজ্ঞান করে ফেলেন।

এরপর ১৩ সদস্যের সঙ্গে থাকা মোবাইল ও টাকা নিয়ে রাতেই পালিয়ে যান রাসেল। বুধবার সকালে মসজিদে গিয়ে তাবলিগ জামাতের সদস্যদের ঘুমে দেখেন স্থানীয়রা। বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় মোহনপুর থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চিকিৎসক এনে তাবলিগ জামাতের সদস্যদের সুস্থ করে পুলিশ।

ওসি আরও বলেন, তাবলিগ জামাতের সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি ১৩ সদস্যের কাছে থাকা নগদ পাঁচ হাজার টাকা ও পাঁচটি মোবাইল নিয়ে পালিয়ে যায় রাসেল মোল্লা নামে তাদের এক সাথী।

খবর কৃতজ্ঞতাঃ জাগোনিউজ২৪