রাজশাহীর মোল্লাপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো অটোরিকশা, নিহত ১

রাজশাহী

রাজশাহীর মোল্লাপাড়া এলাকায় লিলি সিনেমা হল মোড়ে ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৮ জুন) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মোহাম্মদ বাদশা (৪৫)। তার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার নিমতলা গ্রামে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ জানান, দুপুরে পবার দারুশা সংযোগ সড়ক হয়ে একটি অটোরিকশা বাইপাস সড়কে উঠছিলো। এ সময় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই যাত্রী বাদশার মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত হন অটোরিকশাচালকসহ আরও চারজন যাত্রী। তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ওসি আরও জানান, রাজশাহীতে মেয়ের বিয়ের জন্য ছেলের বাড়ি দেখতে আসছিলেন তারা। পথে সড়ক দুর্ঘটনায় মেয়ের বাবা নিহত হন। এছাড়া পরিবারের অন্য সদস্যরা আহত হন। তাদেরকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বাদশার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ট্রাক ফেলে পালিয়েছেন চালক ও হেলপার। পরে ট্রাকটি জব্দ করা হয়। দুর্ঘটনা কবলিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান কাশিয়াডাঙ্গা থানার এই পুলিশ কর্মকর্তা।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজটোয়েন্টিফোর