রাজশাহীর মোহনপুরে প্রতিবেশীর কাছে শিশু ধর্ষিত

মোহনপুর রাজশাহী

রাজশাহীর মোহনপুর উপজেলার সইপাড়া গ্রামে আইনাল হক (৪৮) নামে প্রতিবেশীর কাছে আট বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে।

রোববার (২৩ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে আশঙ্কাজনক অবস্থায় ওই শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। ২৪ এপ্রিল (সোমবার) সকালে তার ডাক্তারি পরীক্ষার কথা রয়েছে।

এদিকে, পাশবিক নির্যাতনের শিকার ওই শিশুর বাবা বাদী হয়ে বিকেলেই মোহনপুর থানায় প্রতিবেশী আইনাল হককে আসামি করে মামলা করেন। মামলায় তার বিরুদ্ধে আট বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত ব্যক্তি পলাতক রয়েছেন।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, সইপাড়া গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে আইনাল হক রোববার দুপুরে এই ঘটনা ঘটিয়েছেন। স্কুল থেকে বড়ি ফেরার পথে আট বছরের ওই শিশুকে ফুসলিয়ে তার ফাঁকা বাড়িতে নিয়ে ধর্ষণ করেন।

পরে শিশুটি বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। এ সময় বাবা-মাকে ঘটনা খুলে বললে তারা তাকে দ্রুত থানায় নিয়ে যান। সেখান থেকে তাকে দ্রুত রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়। ওই শিশুটি উপজেলার স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।

ওসি আরও বলেন, ওই গ্রামে পুলিশ পাঠিয়ে ঘটনার প্রাথমিক সত্যতা মিলে। ঘটনাস্থল থেকে কিছু আলামতও জব্দ করা হয়েছে। সেগুলো পরীক্ষা-নিরীক্ষার জন্য রামেক ফরেনসিক বিভাগে পাঠানো হবে।

অভিযুক্ত আইনাল হক ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

খবরঃ বাংলানিউজ

12 thoughts on “রাজশাহীর মোহনপুরে প্রতিবেশীর কাছে শিশু ধর্ষিত

Comments are closed.