রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় বৈজ্ঞানিক কর্মকর্তা নিহত

মোহনপুর রাজশাহী

জেলার মোহনপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় রাজশাহীর সাইন্স ল্যাবরেটরির প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মনসুর আলী (৫৪) নিহত হয়েছেন।

শুক্রবার (২৩ জুন) সকালে মোহনপুরের বিদ্যাধরপুর কালিতলা ব্রিজের কাছে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনি ঘটনাস্থলে মারা যান। এ সময় আহত হন কারের চালক শরিয়ত হোসেন। আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ড. মনসুর আলী নওগাঁ জেলার ধামইরহাটের আক্কেল আলীর ছেলে। মনসুর আলী রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার চন্দ্রিমা আবাসিক এলাকায় তার নিজস্ব বাড়িতে বসবাস করতেন। আর আহত গাড়ি চালক শরিয়ত হোসেন রাজশাহী নগরের শাহ মখদুম থানার নওদাপাড়া এলাকার মৃত আজাহার হোসেনের ছেলে।”

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, যাকাতের কাপড় নিয়ে গ্রামের বাড়ি নওগাঁর ধামইরহাটে যাচ্ছিলেন ড. মনসুর আলী। পথে রাজশাহীর মোহনপুর এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মনসুর আলী নিহত হন। গুরুতর আহত হন চালক শরিয়ত হোসেন।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরি বিভাগে পাঠায়। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসক ড. মনসুর আলীকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জালাল উদ্দিন পুলিশকে জানিয়েছেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ড. মনসুর আলীর মৃত্যু হয়েছে। মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এই ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান মোহনপুর থানার এই পুলিশ কর্মকর্তা।

খবরঃ বাংলানিউজ

9 thoughts on “রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় বৈজ্ঞানিক কর্মকর্তা নিহত

Comments are closed.