রাজশাহীর রনি চৌধুরী ও নায়লা নাঈমের ‘হলুদ ঘুড়ি’

বিনোদন

রাজশাহীর তরুণ কণ্ঠশিল্পী রনি চৌধুরীর একটি মিউজিক ভিডিও ‘হলুদ ঘুড়ি’ প্রকাশিত হয়েছে ইউটিউবে। মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছেন আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম এবং শিল্পী রনি চৌধুরী। মিউজিক ভিডিওটি কক্সবাজারের বিভিন্ন স্থানে ধারণ করা হয়েছে।

‘লাইভ টেকনোলজি’ এর ব্যানােরে প্রকাশিত এ মিউজিক ভিডিওটি প্রথম দশ দিনে দেখা হয়েছে প্রায় ৩ লক্ষ বার। ভিডিওটি পরিচালনা করেছেন জামরুল রাজু, গান লিখেছেন সজিব শাহরিয়ার, সুর করেছেন আর.আজিজ টিটো।

এই বিষয়ে রনি চৌধুরী বলেন, ‘অনেক যত্নসহকারে আমি এবং নায়লা কাজটি করেছি। বেশ ভালো সাড়া পাচ্ছি। আসলে কাজটি অনেক বড় আয়োজনের ছিলো। ভিডিওটি করেও খুব ভালো লেগেছে। অনেক উপভোগ করেছি আমি নিজে। আমার মনে হয় ‘হলুদ ঘুড়ি’র ভিডিওটি সবারই ভালো লাগবে।’

গানটি সম্পর্কে নির্মাতা জামরুল রাজু বলেন, ‘এটা আমার করা প্রথম মিউজিক ভিডিও। শিল্পী রনি চৌধুরী অসাধারণ গেয়েছেন, আশা করছি এটি সবার ভালো লাগবে।’

রাজশাহীর এ শিল্পী আরোও কয়েকটি মিক্স অ্যালবাম রয়েছে এর ভেতর অন্যতম ‘নীল পরী’ শিরোনাম এর অ্যালবামটি।

গানটি দেখুনঃ

রাজশাহী এক্সপ্রেস রাজশাহী বিভাগ কেন্দ্রিক সর্বপ্রথম ইন্টারনেট মিডিয়া। অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা রাজশাহী সম্পর্কিত সব তথ্য গুলোকে সহজে জানার জন্য একত্রিত করে প্রকাশ করাই আমাদের লক্ষ্য। এখানে সংগৃহীত তথ্যগুলোর স্বত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের এবং আমাদের সংগৃহীত প্রতিটা এক্সপ্রেসে সোর্স সাইটের রেফারেন্স লিংক উদ্ধৃত আছে। এ বিষয়ে আমাদের কোনো দায়বদ্ধতা নেই।