রাজশাহীর সেচ্ছাসেবী সংগঠণগুলোর মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী

CBA IT & Freelancing Institute এবং উদ্যোক্তা পরিবার বাংলাদেশ এর উদ্যোগে গত ১৯ আগস্ট (শনিবার) রাজশাহী সাধারণ গ্রন্থাগারে অনুষ্ঠিত হয় এক পরিচিতি ও মত বিনিময় সভা ।

যেখানে রাজশাহী বিভাগের বিভিন্ন সেচ্ছাসেবামূলক সংগঠণ যেমন-RUCC, RU বাঁধন, RC বাঁধন, রোটারেক্ট ক্লাব অফ (Approach, Rajshahi City, Rajshahi Padma), ইচ্ছা ফোরাম, একতা সংঘ নাটোর, LEDP রাজশাহী, CBA IT টিম, জয়ীতা ওয়ার্ল্ড এর প্রতিনিধিরাসহ বিভিন্ন ক্ষুদ্র উদ্যোক্তারা উপস্থিত ছিলেন। এই মত বিনিময় সভায় বক্তব্য রাখেন মোঃ আল-মামুন (ফাউন্ডার এন্ড সিইও উদ্যোক্তা পরিবার বাংলাদেশ) সহ প্রতিটি সংস্থার প্রতিনিধিরা।

এই মত বিনিময় সভায় দেশের তরুণ সমাজের উন্নতি, ক্ষুদ্র ও নতুন উদ্যোক্তাদের কিভাবে ব্যবসার ক্ষেত্র বৃদ্ধি করবে এবং এর জন্য উদ্যোক্তা পরিবার কিভাবে সহযোগিতা করবে এই বিষয়ে আলোচনা হয়। প্রতিটি সংস্থার সাথে ফলপ্রসূ মতবিনিময় শেষে ক্ষুদ্র ও নতুন উদ্যোক্তাদের পাশে থাকা, তরুণদের ক্যারিয়ার নিয়ে কাজ করা ও নতুন নতুন কর্মসংস্থান তৈরী সহ CBA IT উত্তরবঙ্গের মেধাবী ছাত্র-ছাত্রীদের খুব অল্প টাকায় আউটসোর্সিং এর উপযুক্ত ট্রেনিং প্রদাণ করে কর্মসংস্থান ও আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তোলার প্রত্যয় নেয়।

এবং উদ্যোক্তা পরিবার বাংলাদেশ ক্ষুদ্র ও নতুন উদ্যোক্তাদের ব্যবসাকে সারা দেশব্যাপী ছড়িয়ে দিতে তাদের সাহায্যের জন্য www.uddoktabazar.com নামে একটি ওয়েবসাইট এর উদ্বোধন করেন। CBA IT & Freelancing Institute এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ ওয়াসিফ ইকবাল হুসাইন রাজশাহী বিভাগের প্রধান সমন্নয়কারি হিসেবে বিভাগীয় চিফ হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

1 thought on “রাজশাহীর সেচ্ছাসেবী সংগঠণগুলোর মতবিনিময় সভা অনুষ্ঠিত

  1. ফেসবুকে আসলেই খালি ভারত ভারত আর
    ভারত, কেন ভারত নিয়ে আপনাদের এতো
    চুলকানি কেন? ভারতের পানিতে
    আপনারা ডুবে যাচ্ছেন? আরে ভুলে গেছেন
    এই ভারতই কিন্তু আপনাদের একাত্তুরে
    সহযোগিতা করেছিল। এখন তাদের
    দুর্দশায় কি আমরা সামান্য একটুও কষ্ট করতে
    পারিনা? আপনারা এত নিমক হারামি
    হলেন কেন? এত তাড়াতাড়ি ভুলে যান কি
    করে? ভারতের যদি ইচ্ছে থাকত আপনাদের
    ডুবিয়ে মারার তাহলে পানি দিয়ে নয়
    বর্ডারে আইসা হিসু করে দিলেই আপনারা
    তলিয়ে যাবেন।
    -সুলতানা কামাল।

Comments are closed.