রাজশাহী অঞ্চলের লক্ষাধিক গ্রহক দেখতে পাচ্ছেন না টিভি

রাজশাহী

রাজশাহীর নিউ উত্তরা কমিউনিকেশন নামের একটি ক্যাবল অপারেটরের সম্প্রচার বন্ধ করে দিয়ে কন্টলরুম সিলগালা করে দেয়ায় টেলিভিশন দেখতে পাচ্ছে না তাদের লক্ষাধীক গ্রহক। এ নিয়ে গ্রহকদের মাঝে ক্ষোভ দেখা গিয়েছে। বুধবার সন্ধ্যা থেকে ডিস লাইন বন্ধ হয়ে যাওয়ায় এ ভোগান্তির কারণ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাজশাহীর নিউ উত্তরা কমিউনিকেশন ক্যাবল অপারেটরের রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলাসহ আশপাশের এলাকাতে লক্ষাধিক গ্রহক রয়েছে। বুধবার সন্ধ্যা থেকে সবার লাইন বন্ধ হয়ে যায়। এতে ভোগান্তিতে পড়েন গ্রহকরা।

রাজশাহী মহানগরীর উপশহর, হোসনিগঞ্জ, কাদিরগঞ্জ, সপুরা, হেঁতেম খা, আম বাগান, তেরখাদিয়া, ষষ্টিতলাসহ বেশ কিছু এলাকায় তাদের সংযোগ রয়েছে। এসব এলাকায় তাদের কয়েক হাজার গ্রাহক আছে। বুধবারের ওই অভিযানের পরে ভোগান্তিতে পড়েছেন ওইসব গ্রাহকরা। অনেকে লাইন পরিবর্তণ করার জন্য অন্য অপারেটরের সঙ্গে যোগযোগ করছে বলে জানান গেছে।

প্রসঙ্গত, মহানগরীর রাজশাহীর নিউ উত্তরা কমিউনিকেশন বুধবার অভিযান চালিয়ে সাতজন আটক করে ভ্রাম্যমাণ আদালত। বুধবার সন্ধ্যায় র‌্যাবের এ অভিযানে আটক সাতজনকে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সারওয়ার আলম। পরে দণ্ডাদেশ প্রাপ্তদের জেলহাজতে পাঠানো হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- পাঠান পাড়া এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে জাহির হোসেন (৩৫), সাগরপাড়া এলাকার মৃত সামসুদ্দিনের ছেলে শামীম (২৮), গোলাবাড়ি এলাকার মুনছুর রহমানের ছেলে সাগর আলী (২২), বেলঘড়িয়া এলাকার মশিউর রহমানের ছেলে পারভেজ আলী (২৬), দূর্গাপুর উপজেলার কিসমতমাড়িয়া এলাকার সান্টুর ছেলে সাগর আলী (২৪), নাটোর সিংড়ার কাছিকাটা এলাকার ফজলুর রহমানের ছেলে আতিকুর রহমান (২৭) ও নগরীর নতুন বিলছিমলা এলাকার আনসার আলীর ছেলে শাহীন রেজা (৪৪)।

খবরঃ দৈনিক সানশাইন

7 thoughts on “রাজশাহী অঞ্চলের লক্ষাধিক গ্রহক দেখতে পাচ্ছেন না টিভি

Comments are closed.