রাজশাহী কলেজে জব ফেয়ারের সমাপনী

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী কলেজ

রাজশাহী কলেজে দুই দিনব্যাপি জব ফেয়ারের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। রোববার এ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির সদস্য ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

সমাপনী অনুষ্ঠানেও সভাপতিত্ব করেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান। এর আগে শনিবার দুপুর ১টায় রাজশাহী কলেজ বিজনেস ক্লাব কর্তৃক আয়োজিত রাজশাহী কলেজে প্রথম জব ফেয়ারের উদ্বোধনী করেন তথ্য ও প্রযুক্তি প্রতমিন্ত্রী জুনায়দে আহমদে পলক।

মেলায় সার্বিক সহায়তা দিয়েছে আইসিটি ডিভিশান, এলআইসটি। মেলা চলাকালনি কলেজের অডিটোরিয়ামে, এইচএম শহীদ কামরুজ্জামান ভবন ও কলা ভবনে বিভিন্ন কোম্পানীর সেমিনার আয়োজন করা হয়েছিল।
রোববার সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান। মেলায় দর্শনার্থী এবং চাকুরী প্রত্যাশিদের ভিড় লক্ষ্য করা যায়।

খবরটি প্রকাশিত হয়েছেঃ ডেইলি সানশাইন

রাজশাহী এক্সপ্রেস রাজশাহী বিভাগ কেন্দ্রিক সর্বপ্রথম ইন্টারনেট মিডিয়া। অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা রাজশাহী সম্পর্কিত সব তথ্য গুলোকে সহজে জানার জন্য একত্রিত করে প্রকাশ করাই আমাদের লক্ষ্য। এখানে সংগৃহীত তথ্যগুলোর স্বত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের এবং আমাদের সংগৃহীত প্রতিটা এক্সপ্রেসে সোর্স সাইটের রেফারেন্স লিংক উদ্ধৃত আছে। এ বিষয়ে আমাদের কোনো দায়বদ্ধতা নেই।

2 thoughts on “রাজশাহী কলেজে জব ফেয়ারের সমাপনী

Comments are closed.